সিলেট চেম্বার নেতৃবৃন্দের বাজার পরিদর্শন, ব্যবসায়ীদেরকে সহনীয় হওয়ার আহবান

সিলেট চেম্বার নেতৃবৃন্দ সিলেটে চলমান ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বৃহৎ পাইকারী বাজার কালিঘাট ও চালবাজার পরিদর্শন করেন। সোমবার (২০ জুন) দুপুরে চেম্বার নেতৃবৃন্দ এ বাজার পরিদর্শন করেন।

এসময় চেম্বার নেতৃবৃন্দ কালিঘাট, লালদীঘিরপার ও চালবাজারে অবস্থিত ছোট-বড় পাইকারী ও খুচরা দোকানসমূহ ঘুরে দেখেন এবং বন্যায় ক্ষয়-ক্ষতির ব্যাপারে সিলেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও অন্যান্য ব্যবসায়ীদের সাথে আলোচনা করেন।

এসময় সিলেট চেম্বারের সভাপতি জনাব তাহমিন আহমদ বলেন, সিলেটে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। এতে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে চাল বাজার। তিনি চাল ব্যবসায়ীদের এই বিপদে ধৈর্য্যধারণের অনুরোধ জানান এবং এই দুর্যোগপূর্ণ সময়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম যাতে বেড়ে না যায় সে ব্যাপারে ব্যবসায়ীদেরকে সহনীয় হওয়ার জন্য আহবান জানান।

সেই সাথে বন্যা দূর্গত মানুষের প্রয়োজনীয় খাবারসমূহ যাতে বাজারে সরবরাহ সঠিকভাবে থাকে সেক্ষেত্রে ব্যবসায়ীদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান। দূর্যোগপূর্ন এই সময়ে যাতে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি না পায় সেবিষয়ে সর্তক থাকার আহবান জানান।

তিনি বলেন, বর্ন্যাত্রদের পাশে দাড়াতে আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট আসবেন। আমরা সিলেটের ব্যবসায়ীদের পক্ষ থেকে  প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছি এই র্দূদিনে সময়ে সিলেটের পাশে এসে দাড়ানোর জন্য।

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক দেবাংশু দাস, কাজী মোঃ মোস্তাফিজুর রহমান, চালবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী ফারুক আহমদ, কালিঘাট ও চালবাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ, সিলেট চেম্বারের সচিব মোঃ গোলাম আক্তার ফারুক, সহকারি সচিব সানু উদ্দিন রুবেল প্রমুখ।