সাকিব বাহিনীকে সান্ত্বনা দিলেন পাকিস্তানি সেই অভিনেত্রী

বারের আসরে ভারতকে হারালে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে ডেট করবেন বলে ঘোষণা দিয়েছিলেন পাকিস্তানের অভিনেত্রী সেহার শিনওয়ারি।

কিন্তু টাইগার বাহিনী ভারতের বিপক্ষে জিততে ব্যর্থ হয়েছে। তাই ঢাকায় শিনওয়ারির নৈশভোজ হয়তো আর হচ্ছে না। তবে ম্যাচ হারার পর সাকিব বাহিনীকে সান্ত্বনা জানিয়েছেন তিনি।

গত ১৯ অক্টোবর বিশ্বকাপের ম্যাচে ভারতের বিপক্ষে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। এই ম্যাচের আগে সেহার শিনওয়ারি সামাজিক মাধ্যম এক্সে লিখেছিলেন, ‘ইনশাআল্লাহ আমার বাঙালি বন্ধুরা পরের ম্যাচে (বাংলাদেশ-ভারত) আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে, তাহলে আমি ঢাকা গিয়ে বাঙালি ক্রিকেটার বন্ধুদের সঙ্গে নৈশভোজে মাছ খাবো।’

কিন্তু বাংলাদেশ হেরে যাওয়ায় নৈশভোজে অংশ নেয়া হচ্ছে না শিনওয়ারির। হারের পর তিনি লিখেছেন, ‘বাংলার বাঘেরা ভালো খেলেছে। অন্তত বাংলাদেশ দল ভারতের মাটিতে ভারতকে ভালোই চ্যালেঞ্জ জানাতে পেরেছে।’ শিনওয়ারি চ্যালেঞ্জের কথা বললেও বাস্তবে ভারত ম্যাচটি জিতেছে হেসেখেলে।

প্রসঙ্গত, পাকিস্তানের হায়দরাবাদে জন্ম নেয়া সেহার শিনওয়ারির উত্থান ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘সইর সওয়া সইর’ -এর মাধ্যমে। ২০১৫ সালে টেলিভিশনে মর্নিংশো করতেন তিনি। আর সেই শোয়ের হাত ধরেই ঘরে ঘরে পরিচিতি পান তিনি। ক্রিকেট নিয়ে রয়েছে তার বাড়তি আকর্ষণ। এর আগেও বিভিন্ন ম্যাচের আগে এমন পোস্ট করতে দেখা গেছে তাকে।

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-জিম্বাবুয়ের ম্যাচের আগে এক পোস্টে শিনওয়ারি বলেছিলেন, জিম্বাবুয়ে যদি ভারতকে হারাতে পারে, তবে তিনি জিম্বাবুয়ের কাউকে বিয়ে করবেন। কিন্তু সেবারও তার কথামতো কিছু হয়নি। ভারত ম্যাচটি জিতেছিল ৭১ রানে।

সিলেট ভয়েস/এএইচএম