বিশ্বনাথে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী চেরাগ আলীর মতবিনিময়

সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল রোশন চেরাগ আলী। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে পৌর শহরের একটি রেস্তোরাঁয় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান প্রার্থী, পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, ৮ মে উপজেলাবাসীর ভোটে আমি নির্বাচিত হলে স্বচ্ছতা-জবাবদিহিতার মাধ্যমে জনসাধারণের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করে বিশ্বনাথবাসীকে একটি নান্দনিক ও মডেল উপজেলা উপহার দেব।

তিনি বলেন, আমি একজন প্রবাসী হলেও করোনা-বন্যাসহ সকল দূর্যোগের সময় বিশ্বনাথাসীর পাশে থাকার চেষ্টা করেছি, ভবিষ্যতেও পাশে থাকব। প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ উপজেলার সার্বিক উন্নয়নে সরকারের পাশাপাশি প্রবাসীদের সম্বন্বয় ঘটিয়ে স্মার্ট বিশ্বনাথ বিনির্মানে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন এই চেয়ারম্যান প্রার্থী।

সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলী, পৌর কৃষক লীগের যুগ্ম- আহবায়ক জয়নাল আবেদীন, সাবেক শিক্ষক আলতাবুর রহমান, রাজনীতিবিদ ছালেক আহমদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জুবেল আহমদ প্রমুখ।