টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার (১০ মে) সকাল ১০টা ৫ মিনিটে প্রধানমন্ত্রী জাতির পিতার সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তিনি বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫ সালের ১৫ আগস্ট নিহত ও মহান মুক্তিযুদ্ধের সব শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

এর আগে সকাল ৭টা ৫ মিনিটে গণভবন থেকে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন। সকাল ৯টা ৫৭ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিসৌধের ১ নম্বর গেট দিয়ে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, বেলা ১১টায় উপজেলার দারিয়ার কুল গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে সুবিধাবঞ্চিতদের মধ্যে কৃষি ও শিক্ষা উপকরণ বিতরণ করবেন ।

এরপর বেলা ১১টা ৪৫ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করবেন। বিকেল ৫টায় টুঙ্গিপাড়া থেকে গণভবনের উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।