মকসুদকে বিমানবন্দরে সিলেট যুবদলের সংবর্ধনা

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ ‘যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির (সিলেট বিভাগীয়) সহ-সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় সিলেট জেলা ও মহানগর যুবদলের পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সংবর্ধনা শেষে মোটর শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সংবর্ধনাকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী বলেন, জেল-জুলুম আর মামলা-হামলার ভয় দেখিয়ে এখন আর রাজপথের আন্দোলন দমানো যাবে না। এক যুগেরও বেশি সময় থেকে জনগণের উপর চাপিয়ে থাকা এ সরকার গুম, খুন, হামলা ও গায়েবী মামলার ইতিহাস সৃষ্টি করেছে।

তিনি বলেন, গণতন্ত্র হরণকারী এ সরকারে বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নেমেছে। এমন দৃশ্য দেখে পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে ভোটারবিহীন এ সরকার।

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের পরিচালনায় সংবর্ধনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জাম সেলিম, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসন চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের সাবেক আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুব চৌধুরী, মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য তোফাজ্জাল হোসেন বেলাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, বিএনপি নেতা তাজুল ইসলাম, কুহিনুর আহমদ, সিলেট জেলা যুবদলের সবেক আহ্বায়ক কমিটির সদস্য সাহেদ আহমদ চমন, মিজানুর রাহমান নেছার, কয়েস আহমদ, অলিউর রহমান চেয়ারম্যান, এমদাদুল হক স্বপন, এম.এ মতিন, ফকরুল ইসলাম রুমেল, আলী আহমেদ আলীম, কল্লোল জ্যতি বিশ্বাস জয়, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমেদ, এহতেশামুল হক সবুজ, নাসির উদ্দিন রহিম, এস এম পলাশ, ইসাক আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনসহ উপজেলা, পৌর ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।