বিয়ের কথা ভাবছেন শ্রদ্ধা কাপুর

রিসেন্ট ক্লিকে শ্রদ্ধা কাপুর

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ জনপ্রিয় শ্রদ্ধা কাপুর। প্রায়ই নিজের ব্যক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় তাকে। সম্প্রতি এথনিক আউটফিটে নিজের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই অভিনেত্রী।

ছবিগুলো শেয়ার করে শ্রদ্ধা লিখেছেন, ‘ভালো লাগছে না! বিয়ে করে নেব?’ আসলে মজা করেই এই পোস্টটির ক্যাপশন লিখেছেন অভিনেত্রী। শ্রদ্ধার ছবিগুলো দেখে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

ট্রেডিশনার লুকে মোহময় আর আবেদনময়ী শ্রদ্ধাকে ইতোমধ্যে এক ভক্ত বিয়ের প্রস্তাবও দিয়েছেন। অন্য একটি ছবির নিচে আরেক অনুরাগী লিখেন, ‘খুব সুন্দর দেখাচ্ছে! বিয়ে করবেন আমাকে?’ এমন প্রস্তাবের অবশ্য কোনো উত্তর দেননি শ্রদ্ধা।

শ্রদ্ধাকে সর্বশেষ রণবীর কাপুরের বিপরীতে ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এ দেখা গেছে। তিনি এখন হিট হরর-কমেডি স্ত্রী -২ সিনেমায় কাজ করছেন। শ্রদ্ধা, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আবারো ফিরিয়ে আনা হয়েছে এই সিনেমাটির সিকুয়েলে। ২০২৪ সালের আগস্টে সিনেমাটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমার চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন। সিনেমাতে কাজ করার সময়ই দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। তবে প্রেম নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি শ্রদ্ধা।