কোম্পানীগঞ্জে মুক্তিযোদ্ধাদের ‘মুজিব কোট’ উপহার দিলো প্রশাসন

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দুইশত বীর মুক্তিযোদ্ধাকে ‘মুজিব কোট’ উপহার দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদের হল রুমে স্বাধীনতা দিবস উপলক্ষে সিএ ফাইজুর রহমানের পরিচালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আগত বীর মুক্তিযোদ্ধাদের উপহার হিসেবে ‘মুজিব কোট’ পরিয়ে দেন ইউএনও সুনজিত কুমার চন্দ ও অতিথিবৃন্দ।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধনি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়ে সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী হয়।

দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদ, কোম্পানীগঞ্জ মুক্তিযুদ্ধা সংসদদের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর নুর, ডেপুটি কমান্ডার শফি উদ্দিন রেনু, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা, কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমদ, ওসি (তদন্ত) মনিরুজ্জামান খাঁন, উত্তর রণিখাই ইউনিয়নের চেয়ারম্যান ফয়জুর রহমান প্রমুখ।