ওসমানীনগরে তালামীযের ইফতার মাহফিল

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা মনজুরুল করিম মহসিন বলেন, নিত্যপণ্য জিনিসপত্রের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে কথা না বলে যারা ইফতার বন্ধের কথা বলে তারা মুসলমানদের বন্ধু হতে পারে না। তারা ইসলাম ও মানবতার শত্রু।

তিনি বলেন, ‘রমজান মাসকে কেন্দ্র করে সারাবিশ্বের মুসলিম দেশে মূল্য কমানো হলেও বাংলাদেশের ব্যবসায়িরা বরং দ্বিগুন বৃদ্ধি করেছে। এটা ইসলাম ও মুসলমানের পরিচয় বহন করে না। দ্রব্যমূল্যবৃদ্ধির লাগাম ধরে অসাধু ব্যবসায়িদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাচ্ছি।’

মঙ্গলবার (২৬ মার্চ) বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলার উদ্যোগে স্থানীয় গোয়ালাবাজারে আয়োজিত ঐতিহাসিক মহান বদর দিবস ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মনজুরুল করিম মহসিন উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা তালামীযের সভাপতি জুনায়েদ আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুত তোয়ারিদ তৌহিনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট পশ্চিম জেলা তালামীযের সাধারণ সম্পাদক শেখ রেদওয়ানুর রহমান, ওসমানীনগর উপজেলা আনজুমানে আল ইসলাহর সহ সভাপতি মাওলানা এম এ রব, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, লতিফিয়া কারী সোসাইটি ওসমানীনগরের সাধারণ সম্পাদক মাওলানা হুমায়ুনুর রহমান লেখন, তাজপুর ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার ও কাজী মাওলানা আবুল কালাম আজাদ।

উপস্থিত ছিলেন, হাফিজ আজাদ আলী, সিলেট পশ্চিম জেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক মাহবুব খান, ফয়ছল ইসলাম, হাফিজ আব্দুল কাদির, কারী আবুল কালাম আজাদ প্রমুখ।