বিয়ানীবাজারে প্রাইভেটকারের ধাক্কায় নারীর মৃত্যু

সিলেটের বিয়ানীবাজার উপজেলার মেওয়ায় মাদরাসার সম্মুখে প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ গেছে এক নারীর। বুধবার (৫ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত নারীর নাম মিলন বেগম। তিনি উপজেলার দুবাগ ইউনিয়নের উত্তর দুবাগ গ্রামের শফিকুর রহমানের স্ত্রী। নিহত মিলন বেগম ৪ মেয়ে ও ১ ছেলের জননী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে লাশ থানায় নিয়ে যায়। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিয়ানীবাজার থেকে ছেড়ে যাওয়া দ্রুতগামীর প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ক-০৩-৭৯০০) মেওয়া এলাকায় পৌঁছালে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া মিলন বেগমকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে করে ওই নারী রাস্তার পাশ থেকে ছিটকে পার্শ্ববর্তী একটি ডোবায় পড়ে যান। গাড়িটি গতি সামলাতে না পেরে রাস্তার পশ্চিম পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। ফলে গাড়ির ইঞ্জিন বিকট শব্দ করে ওঠে। বিকট শব্দ শুনে আশপাশের এলাকার লোকজন ছুটে এসে পার্শ্ববর্তী ডোবা থেকে মিলন বেগমের মরদেহ উদ্ধার করেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। দুর্ঘটনায় আহত প্রাইভেটকারের চালক পুলিশ হেফাজতে রয়েছেন।