প্রাইম ব্যাংক সোবহানীঘাটের গাড়ি চালক নিরেন সিংহ ‘নিখোঁজ’

প্রাইম ব্যাংক সোবহানীঘাট শাখার গাড়ি চালক নিরেন কুমার সিংহ (৩৭)কে খোঁজে পাওয়া যাচ্ছে না। ‘নিখোঁজ’ নিরেন কুমার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলাধীন কাঠয়ামারা গ্রামের ললিত মোহন সিংহ’র ছেলে।

এ ব্যাপারে তাঁর ছোট ভাই নিকুঞ্জ কুমার সিংহ আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সিলেট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। জিডি নং ২৭০৬।

জিডি সূত্রে জানা যায়, নিরেন কুমার সিংহ শুক্রবার ২৩ সেপ্টেম্বর সোবহানীঘাটস্থ প্রাইম ব্যাংকের এমডি হুমায়ন কবিরকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন এবং দাপ্তরিক কাজ শেষে রাত সাড়ে ৮টার দিকে পুনরায় সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হন। তার আগে রাত ৮টার দিকে নিরেন কুমার সিংহ ছোট ভাই নিকুঞ্জ কুমার সিংহকে ফোন করে জানান যে, তিনি ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন এবং সিলেট পৌঁছাতে রাত ২টা বাজবে। এসময় তিনি সিলেট থেকে খাদিমপাড়াস্থ বাসায় যাওয়ার জন্য ছোটভাইয়ের মোটর সাইকেল চাইলে ছোটভাই নিকুঞ্জ এসএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর)এর কার্যালয়ের নিচে এসে কল দেওয়ার জন্য বলে ঘুমিয়ে পড়েন। রাত ২টা ২৭ মিনিটের সময় নিরেন কুমার বাসার নিচে এসে ছোটভাইয়ের নম্বরে (মোবাইল নং- ০১৬৪৬-৮৮০০০৮) একাধিকবার কল দিলেও তিনি ঘুমে থাকায় ফোন রিসিভ করেননি। পরবর্তীতে সকাল ৮টার দিকে নিরেনের স্ত্রী কাজলী দেবী ফোন করে জানান, নিরেন বাসায় ফিরেননি এবং তার ব্যবহৃত মোবাইল বন্ধ।

এ অবস্থায় ছোটভাই নিকুঞ্জ তাৎক্ষণিক সিলেট শহরস্থ আত্মীয়-স্বজনদের বাসা ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তাঁর সন্ধান পাননি। পরে তিনি সিলেট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রি করেন।

জানা গেছে, নিখোঁজ হওয়ার আগে নিরেন কুমার সিংহ’র পরনে ছিল শ্যামলা-কালো গেবাডিন প্যান্ট, সাদা রংয়ের শার্ট ও তাতে হালকা সবুজ রংয়ের ফুল। তাঁর উচ্চতা আনুমানিক ৫ ফুট ৬ইঞ্চি, গায়ের গড়ন হালকা পাতলা। তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

কোন সহৃদয়বান ব্যক্তি তাঁর সন্ধান পেলে ০১৬৪৬-৮৮০০০৮ এই নাম্বারে অথবা সিলেট কোতোয়ালি থানায় যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।