নৌকা জিতলে সিসিক হবে ব্যবসাবান্ধব : শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আনোয়ারুজ্জামান চৌধুরী যদি মেয়র নির্বাচিত হন, তাহলে ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টি হবে। তাই সামগ্রিক উন্নয়নের স্বার্থে আগামী ২১ জুনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

বুধবার (১৭ মে) নগরীর একটি অভিজাত হলে বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার, ডিস্ট্রিবিউটার্স এজেন্ট ও পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশ সিলেট বিভাগ ও ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জুবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে, এনামুল হক রুহেল ও কামাল উদ্দিন রাসেলের যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘অপরিকল্পিত উন্নয়নের কারণে আজ অল্প বৃষ্টিতেই সিলেটবাসীকে বানের পানিতে হাবুডুবু খেতে হয়। মশার প্রজনন কেন্দ্রগুলো ধ্বংসের কোন কার্যকর উদ্যোগই নেয়া হয়নি। আর তাই এ নগরবাসীর যন্ত্রনার আরেক নাম মশা। আমি নির্বাচিত হলে সিলেটকে একটা পরিকল্পিত নগরী হিসাবে গড়ে তুলবো। এ কাজে নগরবাসীর সহযোগীতা প্রয়োজন এবং আমার বিশ্বাস সিলেটবাসী এ কাজে আন্তরিকভাবেই আমাকে সহযোগীতা করবেন।’

তিনি বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার, ডিস্ট্রিবিউটার্স এজেন্ট ও পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশ সিলেট বিভাগ ও ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের নেতৃবৃন্দের নানা সমস্যার কথা মনোযোগ দিয়ে শুনেন এবং তিনি নির্বাচিত হলে তাদের সমস্যাগুলো অগ্রাধীকার ভিত্তিতে সমাধানের আশ্বাস দেন।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য এড. ছালেহ আহমদ হীরা, এড. আব্বাছ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ হোসেন আলমগীর, হুমায়ুন আহমেদ, দেবাংশু দাস মিঠু, আখতার ফারিক লিটন, আব্দুল আজিম, আব্দুল হামিদ, আফজালুর রহমান নাজলু, সুলতান মোহাম্ম ইদ্রিস, সফিকুল ইসলাম শফিক, মো. ফরিদ উদ্দিন, খান মো. ফরিদ উদ্দিন, নুরুল ওয়াছে আলতাফী, রিয়াদ আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।