সুনামগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের বাধা

রাজধানীর মিরপুর সহ সারাদেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে আইন শৃঙ্খলা বাহিনী ও আওয়ামীলীগের সন্ত্রাসীদের যৌথ হামলার প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যৌগে শহরের পুরাতন বাস ষ্টেশন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের ট্রাফিক পয়েন্টর দিকে যেতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ তাদের বাধা দেয়।

পরে সেখানেই বিএনপির নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ করেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুলের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল হক, আবুল মনসুর শওকত, আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট.আব্দুল হক, ফুল মিয়া যুগ্ম সম্পাদক নূর হোসেন, মুনাজ্জির হোসেন সুজন, মামুনুর রশিদ শান্ত, জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হাই, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শামুসুজ্জামান, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাড.মামুনুর রশিদ কয়েস, জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আওয়ামীলীগের দিন শেষ হয়ে গেছে। আওয়ামীলীগের সকল এমপিরা পাগলের মত কথা বলছে। আমরা বলে দিতে চাই হামলা, হামলা করে আমাদের আন্দোলন বন্ধ করা যাবে না।