সিসিকের পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিলেন তামিম ইকবাল

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গে নগরীর সড়কে পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার তামিম ইকবাল।

শুক্রবার (১০ মে) রাত সাড়ে ১০টার দিকে নগরভবনের সামনে থেকে সিলেট সার্কিট হাউসের সামনে সুরমা তীর পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন তিনি।  নগরবাসীকে পরিচ্ছন্নতা কাজে উদ্বুদ্ধ করতে তামিম ইকবাল এ কর্মসূচিতে অংশ নেন বলে জানিয়েছে সিসিক।

পরিচ্ছন্নতা অভিযানে তামিম ইকবাল বলেন, সারাদেশে সিলেটবাসীর আলাদা একটা সুনাম আছে। আধ্যাত্মিক এই নগরী আগের চেয়ে বর্তমানে আরও বেশী পরিচ্ছন্ন। বিশেষ করে ফুটপাত এবং রাজপথে হকাদের ঝামেলা নেই।

তিনি আরও বলেন, সিসিক মেয়র আনোয়ারুজ্জামান এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আগামী সাড়ে ৪ বছরে সিলেট সারাদেশের জন্য একটি আদর্শ নগরী হিসেবে উদাহরণ হয়ে থাকবে। বর্তমান মেয়রের সেই আন্তরিকতা এবং যোগ্যতা আছে বলেই মনে করেন তিনি।

এসময় সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট সফরে আসায় এবং পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করায় তামিম ইকবালকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, সিলেটের রাজপথে পরিচ্ছন্নতা অভিযানে নেমে তামিম প্রমাণ করলেন তিনি শুধু খেলার মানুষই নয়, একজন দায়িত্বশীল ও সচেতন নাগরিক। আধ্যাত্মিক এ নগরীতে তাঁর ভক্ত অনুরাগীর অভাব নেই। তাঁকে দেখে সবাই নগরীকে আরও বেশী পরিচ্ছন্ন রাখতে আন্তরিক হবেন।

এসময় উপস্থিত ছিলেন-ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাইম আহমদ, সিসিকের প্রধান বর্জ্য কর্মকর্তা কর্ণেল (অব) একলিন আবেদিন ও জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্করসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী।