সিস্টেম থাকলে শেখ হাসিনাকে পীর মানতাম : মমতাজ

সংগৃহীত

‘মানুষ বলে নারীরা পীর হতে পারে না! নারীদের পীর হওয়ার সিস্টেম থাকলে আমি শেখ হাসিনাকে পীর মানতাম। আমার পীর ও আইডল হতেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’ রবিবার (১২ নভেম্বর) রাতে সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত এক উঠান বৈঠকে এসব কথা বলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।

মমতাজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বলেছেন, ‘সাধারণ মানুষ ও নারীরা তোমাকে অনেক ভালোবাসে; তোমার কিছুই লাগবে না। তিনি দলীয় নেতাকর্মীদের কাছে বলেছেন আমি (প্রধানমন্ত্রী) তোমাকে নৌকার মনোনয়ন দেব। আর তুমি শুধু সাধারণ মানুষের কাছে যাবে, দেখবে তোমার ব্যালট বাক্স ভর্তি নৌকার ভোটে’।

মমতাজ আরও বলেন, প্রধানমন্ত্রী নারীদের এগিয়ে নিয়ে গেছেন। নারীদের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত দুস্থ ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল ক্ষমতায় এলে আগে নারীদের ভাতাসহ ভালো কাজগুলো বন্ধ করে দেবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

চান্দহর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইজ্জত আলীর সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক মনজুরুল হক মঞ্জু প্রমুখ।