সিলেট-৩ আসনে আ.লীগের মনোনয়ন জমা দিলেন হুমায়ুন আহমদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে সিলেটের দক্ষিন সুরমা, বালাগঞ্জ এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সিলেট ৩ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছেন সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের পরিচালক হুমায়ুন আহমদ।

রোববার (১৯ নভেম্বর) সকালে আওয়ামী লীগ নেতাকর্মী এবং নিজের কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন ফরম উত্তোলন করে বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

হুমায়ুন আহমদ কুশিয়ারা কনভেনশন সেন্টারের সত্ত্বাধিকারী, ট্যাংক লরী মালিক সমিতির সিলেট বিভাগীয় সভাপতি এবং পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর হুমায়ুন আহমদ বলেন, ‘তিনি সবসময় মানুষের উন্নয়নে কাজ করেছেন। সবসময় মানুষের বিপদ আপদে পাশে ছিলেন। এখন বৃহৎ পরিসরে সিলেট-৩ নির্বাচনী আসনের উন্নয়নে কাজ করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ ভিশন বাস্তবায়নে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে দেশ এবং নিজের নির্বাচনী এলাকার মানুষের জন্য কাজ করতে তিনি দলীয় মনোনয়ন চেয়েছেন। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি তাকে যোগ্য মনে করে সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন দেন তাহলে মানুষ তাকে অবশ্যই ভোট দিবে।’

মনোনয়ন ফরম জমা দানকালে হুমায়ুন আহমদের সাথে উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা।