সিলেট-২ আসনে নৌকার মনোনয়ন ফরম জমা দিলেন শফিক চৌধুরী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

রোববার (১৯ নভেম্বর) বিকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

ফরম জমা শেষে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে এবং নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হবে।’

তিনি বলেন, ‘নবম জাতীয় সংসদ নির্বাচনে আমাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে আমার ওপর আস্থা রেখেছেন। আমার নির্বাচনী এলাকার জনগণ আমাকে নির্বাচিত করেছে। পরবর্তীতে জাতির ক্রান্তিকালে দুটি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি নির্বাচনে অংশ নেইনি। তারপরও সারাবছর আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থেকেছি। তাদের জন্য সাধ্য অনুযায়ী কাজ করেছি।’

শফিক চৌধুরী আরও বলেন, আমার দলীয় অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যদি এবার আমাকে মনোনয়ন দেন, আশা করি দলমত নির্বিশেষে সবাই আমাকে নির্বাচিত করবে। আমি জনগণের জন্য আবারও কাজ করার সুযোগ পাব।

মনোনয়ন ফরম জমাকালে তার সাথে ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, উপদপ্তর সম্পাদক মজির উদ্দিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু প্রমুখ।