সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন বৃহস্পতিবার

তৃতীয় সমাবর্তনের লোগো।

সিলেটের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন আগামী বৃহস্পতিবার (১৮ এপ্রিল) অনুষ্ঠিত হবে।

সকাল ১০টায় কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ সমাবর্তন অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মোঃ সাহাবুদ্দিনের পক্ষে সভাপতিত্ব করবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী।

সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রাক্তন অধ্যাপক, বরেণ্য ইতিহাসবিদ এবং লেখক অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ও সমাবর্তনের প্রচার কমিটির আহবায়ক প্রণবকান্তি দেব।

এবারের সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের ৫টি বিভাগের ১৫টি প্রোগ্রামের দেড় হাজার শিক্ষার্থী নিবন্ধন করেছেন। নিবন্ধিত শিক্ষার্থীদের মধ্যে সমাবর্তনের উপহারসামগ্রী বিতরণ মঙ্গলবার থেকে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে শুরু হবে এবং চলবে বুধবার পর্যন্ত।

এছাড়াও সমাবর্তনকে স্বাগত জানিয়ে বুধবার দুপুর বারোটায় একটি আনন্দ র‍্যালীর আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এতে সকল গ্র‍্যাজুয়েটকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে।