সিলেটে ট্রেনে অগ্নিকাণ্ড, পরিদর্শনে মেয়র আনোয়ারুজ্জামান

সিলেট রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা উপবন এক্সপ্রেসের একটি ট্রেনের বগিতে অগ্নিকাণ্ডের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘বিএনপি যে একটি সন্ত্রাসী রাজনৈতিক সংগঠনে পরিনত হয়েছে, আজকে তার প্রমাণ করেছে। আজকে তারা নির্বাচনকে প্রতিহত করার চেষ্টা করছে। তারা জনগণ থেকে সরে গিয়েছে, তারা নির্বাচনকে থামিয়ে দেয়ার চেষ্টা করছে। এটা অতিতেও তারা করেছে, পারবেনা। বিভিন্ন বয়সী মানুষ এই ট্রেনে যাতায়াত করার কথা ছিল বিভিন্ন জায়গায়। অনেক বাইরের লোকজন এখানে বেড়াতে এসেছিলেন, তাদেরকে হত্যা করার জন্য হামলা করেছে, আগুন দিয়েছে, পেট্রোল ঢেলে। আমরা এ ন্যাক্কারজনক ঘটনা দেখেছি, এর নিন্দা জানাই। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর এবং গোয়েন্দা সংস্থাগুলোও তৎপর। তারা বিষয়টি খতিয়ে দেখছেন।’

আরও পড়ুন > সিলেটে উপবন এক্সপ্রেসে আগুন

এসময় উপস্থিত ছিলেন সিসিকের কাউন্সিলর লিপন বক্স, তাকবিরুল ইসলাম পিন্টু, মাজহারুল ইসলাম শাকিল প্রমুখ।

এর আগে বুধবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা উপবন এক্সপ্রেসের একটি ট্রেনের বগিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, ট্রেনটি ঢাকার উদ্দেশে রাত সোয়া ১১টায় ছেড়ে যাওয়ার কথা। এজন্য আগে থেকেই ডক ইয়ার্ড থেকে এনে প্রস্তুত রাখা হয়। এমন সময় একটি এসি কম্পার্টমেন্টে আগুন লাগে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ভিডিও নিচের লিঙ্কে :

https://fb.watch/ou5oVg0Jm_/