সিলেটে তরুণীকে গলা কেটে হত্যা, রক্তাক্ত কাঁচি উদ্ধার

সিলেট নগরীতে এক তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে নগরীর খুলিয়াটুলাস্থ শুভেচ্ছা ২৪৯ নম্বর বাড়ির ৪র্থ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তরুণীর নাম সোনিয়া আক্তার (২১)। তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও গ্রামের সেলিম মিয়ার মেয়ে এবং দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের ছাত্রী। সোনিয়ার পরিবার খুলিয়াটুলার ওই বাড়ির ৪র্থ তলার বাসায় ভাড়া থাকে।

নিহত সোনিয়ার পরিবারের সদস্যরা জানান, গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে খালার বাসা থেকে মামাতো ভাই সজিবের সাথে বাসায় আসে সোনিয়া। রাতে সোনিয়াদের বাসায় থেকে যায় সজিব। রোববার সকালে সোনিয়ার মা অমিতা বেগম মেয়েকে ভালো দেখলেও দুপুর ১২টার দিকে মেয়ের জন্য খাবার নিয়ে গিয়ে দেখেন তার মরদেহ বিছানায় পড়ে আছে। এর আগেই সজিব বাসা থেকে চলে যায়। এ হত্যাকাণ্ডের ঘটনায় সজিবকে সন্দেহ করছেন সোনিয়ার পরিবারের সদস্যরা।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি ঘটনাস্থল থেকে সিলেট ভয়েসকে বলেন, আমরা দুপুরে নিহতের আত্মীয়-স্বজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এটি একটি লোমহর্ষক হত্যাকাণ্ড। মেয়েটির গলায় ধারালো কিছুর গভীর ক্ষত রয়েছে। মরদেহের পাশ থেকে কাপড় কাটার একটি কাঁচি উদ্ধার করেছি আমরা। সেটি রক্তমাখা অবস্থায় পাওয়া গেছে।

তিনি আরও বলেন, ওই তরুণী টিকটকার ছিলেন বলে জানা গেছে। আমরা পুলিশ, সিআইডি, পিবিআই মিলে এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছি। এখন পর্যন্ত আমরা কাউকে আটক করিনি।