সিলেটের সাবিনা সুলতানা কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগে

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন সিলেটের আওয়ামী লীগ নেত্রী ও বিশিষ্ট সমাজসেবী সাবিনা সুলতানা।

গত ১৬ জুলাই রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির স্বাক্ষরিত পত্রের মাধ্যমে সাবিনা সুলতানা সদস্য পদ নিশ্চিত করা হয়। তিনি সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

আওয়ামী লীগের রাজনীতিতে নিষ্ঠা ও সাহসীকতার সাথে কাজ করে যাওয়ায় সাবিনা সুলতানা কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ফয়জুর আনোয়ার আলাওর এর সহধর্মিনী।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিতে সদস্য পদ লাভ করায় সাবিনা সুলতানা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সংগ্রামে আমি আন্তরিকতার সাথে কাজ করবো।

তিনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ও সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা এমপিকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।