সিকৃবির গণতান্ত্রিক শিক্ষক পরিষদের কমিটি ঘোষণা

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের (গশিপ) আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার(১১ ডিসেম্বর) বিকাল ৩ টায় ভেটেরিনারি এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের নতুন ভবনের সম্মেলন কক্ষে গশিপের চতুর্থ সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের জলজ সম্পদ ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুন্ডু এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন উদ্ভিদ রোগবিদ্যা ও ফল বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম ।

সিকৃবি গশিপের ২০২৩ কার্যনির্বাহী কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আবু জাফর বেপারীর সঞ্চালনায় নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব করা হয়। উক্ত পদে আর কোনো প্রার্থী না থাকায় বিনা ভোটেই ২০২৪ সালের সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হন।

এ সময় নবগঠিত কমিটির নেতৃত্ববৃন্দরা ডিসেম্বর মাসের মধ্যেই গশিপের পূর্ণাঙ্গ কমিটি গঠণের আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, ‘প্রগতির পথে, বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বাঙ্গালী জাতীয়তার চেতনায় বিশ্বাসী অরাজনৈতিক সংগঠন এই মূলমন্ত্র নিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক শিক্ষক পরিষদ ২০০৮ সালের অক্টোবর মাসে যাত্রা শুরু করে।