সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় শুরু হয় আনন্দ র‌্যালি।

র‌্যালির নেতৃত্ব দিয়েছেন সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞা। পরবর্তীতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের আয়োজনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামানের সঞ্চালনায় সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞা।

শিক্ষক সমিতির সভাপতি, গণতান্ত্রিক অফিসার পরিষদের সাধারণ সম্পাদক, প্রক্টর, কর্মচারী সমিতির সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি-সাধারণ সম্পাদক প্রমুখ উক্ত আলোচনা সভায় বক্তব্য রেখেছেন। আলোচকবৃন্দ তাদের বক্তৃতায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করেন। পরবর্তীতে শান্তির প্রতীক পায়রা উড়ানো হয় এবং কেক কাটা হয়। পরে উপস্থিত দর্শকদের মধ্যে জাতীয় দিবস উদযাপন কমিটির মিষ্টি বিতরণ করে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে গণতান্ত্রিক অফিসার পরিষদের আয়োজনে সিকৃবি শহিদ মিনারের পাদদেশে বৃক্ষরোপণ করা হয়েছে। প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদেও মঙ্গল কামনা করে বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে দোয়ার আয়োজন করা হয়, স্থানীয় মন্দিরে পূজা উদ্যাপন পরিষদ আয়োজন করেছে বিশেষ প্রার্থনা।