সিকৃবিতে কৃষ্ণচূড়ার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) সাংস্কৃতিক ও বিনোদন বিষয়ক সংগঠন কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের আশেপাশের এলাকার প্রায় ৩৫ জন অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এ শীত বস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয়।

কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ জামাল উদ্দিন ভূঞা।

এসময় উপাচার্য বলেন, শীতের প্রকোপ কম থাকায় এই বছর শীত বস্ত্র বিতরণ করতে দেরি হয়েছে। আপনারা যারা বাইরে থাকেন সেখানে শীতের প্রকোপ তুলনামূলক অনেক বেশি। চেষ্টা করবেন এই কম্বলের যথাযথ ব্যবহার করে নিজ ও পরিবারকে ঠান্ডার হাত থেকে রক্ষা করতে।

এছাড়াও এসময় তিনি কৃষ্ণচূড়ার সামাজিক কর্মকাণ্ডগুলো আরো বৃহৎ পরিসরে করার জন্য আহ্বান জানান এবং পাশাপাশি সকলের কাছে বাবা মায়ের জন্য দোয়া প্রার্থনা করেন ।

এদিকে কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘের সহ-সভাপতি সাথী দেবনাথ গোপার সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ শাহ আলমগীর, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুন্ডু, প্রক্টর অধ্যাপক ড. মোঃ মনিরুল ইসলাম এবং কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘের সভাপতি অধ্যাপক ড. এম. এম. মাহবুব আলমসহ অন্যান্য সদস্যবৃন্দ।