সানিয়া মির্জার সাথে বিচ্ছেদ, শোয়েবকেই দুষলেন তার বোন

নেট দুনিয়ায় বর্থমানে সবচেয়ে আলোচিত বিষয় সাবেক পাক অধিনায়ক শোয়েব মালিক আর ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার বিচ্ছেদের খবর। প্রতিদিনই নতুন নতুন বিষয় সামনে আনছে দুই দেশের গণমাধ্যম।

এরই মধ্যে বিষ্ফোরক এক প্রতিবেদন প্রকাশ করেছে পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডেইলি পাকিস্তান। প্রতিবেদনে উল্লেখ করা হয়, সানিয়া মির্জার পাশেই দাঁড়িয়েছেন তার সদ্যসাবেক ননদ। বিচ্ছেদের জন্য শোয়েবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগও করেছেন তিনি। ডেইলি পাকিস্তানের দাবি, শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের সকলেই ক্ষুব্ধ, অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

শোয়েবের বোনের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি বলে, পাকিস্তানের সাবেক অধিনায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। স্বামীকে বারবার বুঝিয়েও লাভ হয়নি। একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতের টেনিস তারকা। বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে তারকা দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকতো।

পাকিস্তানের সংবাদমাধ্যমের দাবি, শোয়েবের বোন বিয়ে ভাঙার জন্য নিজের ভাইকেই দায়ী করেছেন। বাড়ির অমতে সানাকে বিয়ে করায় সেই অনুষ্ঠানে পরিবারের কাউকে পাশে পাননি পাক অলরাউন্ডার।

প্রসঙ্গত, সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মধ্যেই বিয়ে করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই শনিবার জানিয়েছেন বিয়ের কথা। নববধূ পাক অভিনেত্রী সানার সঙ্গে বিয়ের পোশাকে ছবিও পোস্ট করেছেন শোয়েব।