সংসার নয়, তবে কীসে এক হচ্ছেন তাহসান-মিথিলা

ছবি: সংগৃহিত

জনপ্রিয় তারকা তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা দম্পতির বিচ্ছেদ হয়েছিল ৭ বছর আগে।  ২০১৭ সালের মে মাসের পর দুজনে গন্তব্য দুদিকে গেলেও সন্তানের কারণে দুজনের বন্ধুত্ব ও পারস্পরিক শ্রদ্ধাবোধ এখনো অটুট।

‘ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা’ শিরোনামে বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর পক্ষে-বিপক্ষে সমালোচনার ঝড় তুলছেন নেটিজেনরা।

সবশেষ বছর দুয়েক আগে একটি ই-কমার্স সাইটের লাইভ অনুষ্ঠানে দেখা গেলেও কখনো পর্দা ভাগাভাগি করতে করেননি। তবে এবার তাহসান মিথিলা ভক্ত অনুরাগীদের জন্য সুখবর হল মূলত সংসারে না ফিরলেও একসঙ্গে একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন এই জুটি। সাত পর্বের এই ওয়েব সিরিজটির নাম দেয়া হয়েছে ‘বাজি’ যেটি নির্মাণ করছেন আরিফুর রহমান।

জানা গেছে, সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে সাংবাদিকের চরিত্রে  দেখা যাবে। দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য নির্মাণ হতে যাওয়া ওয়েব সিরিজটি এ বছরই মুক্তি পেতে পারে।

এরইমধ্যে ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং হয়ে গেছে। একটি ফোরস্টার মানের হোটেলে মাস দুয়েক আগে হয়েছে শুটিং। তাহসান মিথিলা ছাড়াও সিরিজে অভিনয় করেছেন বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পী।