শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধাদের ভাগ্যের উন্নয়ন হয় : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন,মুক্তিযোদ্ধারা মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু।

জাতির পিতা বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে যে মুক্তিযোদ্ধারা জীবনকে তোয়াক্কা না করে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন- তাদের প্রতি আমাদের ঋণ, শ্রদ্ধা ও ভালোবাসার শেষ নেই।

শনিবার (০৬ এপ্রিল) সিলেটের ওসমানীনগর উপজেলা অডিটোরিয়ামে প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপির নিজেস্ব ত্রাণ তহবিল থেকে জাতির শ্রেষ্ঠ সন্তানদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, খন্ধকার মোস্তাক, জিয়াউর রহমান,এরশাদ ও খালেদা জিয়ার আমলে মুক্তিযোদ্ধারা পরিচয় দিতে ভয় পেতেন। একমাত্র শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই মুক্তিযোদ্ধাদের ভাগ্যের উন্নয়ন হয়। মুক্তিযোদ্ধারা স্বাধীন ভাবে চলাফেরা করতে পারেন। কোনো ধরনের নির্যাতনের শিকার হয় না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তাই এই ধারা অব্যাহত রাখতে হলে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থাকতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনা বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রাজীব দাশ পুরকায়স্থ,ওসমানীনগর থানার অফিস ইনচার্জ রাশেদুল হক,মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার আফতাব আহমদ,উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি নেফা মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, অরুনোদয় পাল ঝলক,সাহেদ আহমদ ভিপি মুছা,বীর মুক্তিযোদ্ধা হিরন খান,ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান,উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ,ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য জুবায়ের আহমদ শাহীন প্রমুখ।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন তাজুল ইসলাম মুহিত ও গীতা পাঠ করেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য নিরঞ্জন কুৃমার ধর।