বিয়ানীবাজার উপজেলা নির্বাচন: ২২ প্রার্থীর মনোনয়ন জমা

সিলেটের বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ২২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (২ মে) অনলাইনে মনোনয়পত্র জমাদানের শেষ দিনে এ তথ্য জানিয়েছে বিয়ানীবাজার উপজেলা নির্বাচন অফিস।

তথ্যমতে, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৯জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. আবুল কাশেম পল্লব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন।

এছাড়াও চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ভিপি মোহাম্মদ জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো. আব্দুল বারী, লাউতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. গৌছ উদ্দিন, বিয়ানীবাজার সরকারি কলেজের খণ্ডকালীন প্রভাষক সাংবাদিক মো. জহির উদ্দিন ও বিএনপি সমর্থক প্রবাসী যুবনেতা মো. জাকির হোসেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা যুবলীগ নেতা লায়ন সুহেল আহমদ রাশেদ, উপজেলা যুবলীগ নেতা আশরাফুল হক রুনু, সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক জামাল উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. খালেদুর রহমান।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সদস্য সায়দুল ইসলাম, জমিয়ত নেতা আব্দুল্লাহ আল মামুন খাঁন, মো. আফজল হোসেন, আব্দুল আলিম ও মো. জসিম উদ্দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকা জাহানারা বেগম, হাসিনা আক্তার, জেসমিন নাহার ও রোমানা আফরোজ।