শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন: তিন পদে ১০ প্রার্থীর মনোনয়ন জমা

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনে মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী রয়েছেন।

আজ বৃহস্পতিবার (২ মে) অনলাইন মনোনয়ন জমা দেয়ার সময় শেষে শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আতাউল হক এ তথ্য জানিয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আছকির মিয়া, কৃষক লীগের সাবেক সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আফজাল হক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা যুবদলের (বহিষ্কৃত) যুগ্ম সম্পাদক লিটন আহমেদ সাজু, মৌলভীবাজার জেলা শ্রমিক মজলিসের সভাপতি মাওলানা এমএ নোমানী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামী লীগের ৩নং ওয়ার্ডের সদস্য মিতালী দত্ত, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাস ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন আহমেদের স্ত্রী হাজেরা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়ন পত্র দাখিল করেছেন।

দাখিলকৃত মনোনয়নপত্র আগামী ৫ মে যাচাই বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে ও প্রতীক বরাদ্ধ ১৩ মে। তৃতীয় ধাপে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ হবে ২৯ মে।