শাল্লায় নতুন শিক্ষকদের ফুল দিয়ে বরণ

সুনামগঞ্জের শাল্লায় নতুন নিয়োগপ্রাপ্ত ৮১ জন শিক্ষক-শিক্ষিকাকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিস।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা গণমিলনায়তন হলরুমে এক পরিচিতি সভা ও বরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেবের সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা ডায়না তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট দিপু রঞ্জুন দাশ, নারী ভাইস চেয়ারম্যান অমিতা রানী দাশ ও শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৪ নম্বর শাল্লা ইউনিয়নের চেয়ারম্যান মো. সাত্তার মিয়া, ২ নম্বর হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যান সুবল চন্দ্র দাস, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপস রায়, সহকারী শিক্ষা কর্মকর্তা আবু রায়হান, সমবায় কর্মকর্তা হিরনময় রায়, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার কালিপদ দাস প্রমুখ।

নবাগত শিক্ষক-শিক্ষিকাদের উদ্দেশে বক্তারা বলেন, আপনারা অনেক মেধাবী ও স্মার্ট। আপনাদের কাঁধে এখন অনেক বড় দায়িত্ব। আপনাদের নিজের সন্তানদের যেভাবে পড়াবেন, অন্য শিক্ষার্থীদেরও সেভাবেই পড়াতে হবে। আপনাদের পেশা মহান একটি পেশা। আপনাদের মধ্য থেকেই ভালো কিছু বেরিয়ে আসবে।

অনুষ্ঠানের শেষার্ধে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ এর বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কারসামগ্রী তুলে দেন উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তারা।