শাল্লায় উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান এ্যাড. দিপু

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়তে চান জেলা যুবলীগ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যাব এ্যাডভোকেট দিপু রঞ্জন দাশ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়ার বিষয়টি সিলেট ভয়েসকে নিশ্চিত করেছেন এ্যাডভোকেট দিপু নিজেই।

তিনি জানান, বিগত সময়ে ভাইস-চেয়ারম্যান থাকাকালীন আমি তৃণমূল মানুষের বিপদে-আপদে পাশে ছিলাম। খুবই স্বল্প ক্ষমতার মধ্যে থেকে আমি সামর্থের সবটুকু দিয়ে চেষ্টা করেছি উপজেলাবাসীর পাশে থাকার জন্য।

এই উপজেলার দল-মত, জাতি, ধর্ম, বর্ণ, ধনী-গরীব নির্বিশেষে সর্বস্তরের মানুষের সাথে আমার অন্তরের সম্পর্ক রয়েছে।

তিনি বলেন, আমি জনগণের কষ্ট বুঝি, জনগণের ভাষা বুঝি, জনগণের উন্নয়ন সাধনে আমি সারাজীবন কাজ করতে চাই। তাদের প্রত্যাশা পূরণের জন্যই আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন চাই”।

ব্যক্তি জীবনে স্বচ্ছ ভাবমূর্তির মানুষ হিসাবে পরিচিত আওয়ামী লীগের এই নেতা সাধারণ জীবন যাপনেই অভ্যস্ত। এলাকায় তাঁর জনপ্রিয়তাও ব্যাপক।

এ্যাডভোকেট দিপু সম্পর্কে ৪নং শাল্লা ইউপি’র সদস্য মো: জহির মিয়া বলেন অর্থ-বিত্ত দিয়ে নয়, তিনি এই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন শুধু মাত্র ভালোবাসা দিয়ে। তিনি নিজের জন্য কিছু না করে সব সময় পরোপকারে ব্যাস্ত থাকেন। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে এ্যাড: দিপু রঞ্জন দাশ ভাল কিছু করবে বলেও আশা তার।

কাশীপুর গ্রামের এখলাছুর রহমান লিপন বলেন, এ্যাড: দিপু রঞ্জন দাশকে সময়-অসময়ে বিভিন্ন বিষয়ে আমরা তাকে পেয়েছি। তিনি জনগণকে শতভাগ সেবা দেওয়ার মত একজন প্রকৃত লোক। তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে পেলে শাল্লা উপজেলার অনেক উন্নয়ন সাধন হবে।

উল্লেখ্য, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে বিপুল পরিমাণ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছিলেন তিনি।