শাল্লায় আ.লীগের সাথে জয়া সেনগুপ্তের মতবিনিময়

সুনামগঞ্জের শাল্লা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতাদের সাথে মতবিনিময় করেছেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্ত।

রবিবার (২১ মে) বেলা তিনটায় দিরাইস্থ আওয়ামীলীগ কার্যালয়ে তিনি এ মতবিনিময় সভা করেন।

সভায় ড. জয়া সেনগুপ্ত বলেন, আমার স্বামী প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্ত আমৃত্যু দিরাই-শাল্লার গণমানুষের ভালোবাসা নিয়ে প্রতিনিধিত্ব করে গেছেন, সুখে-দুঃখে আপনাদের সঙ্গী ছিলেন। আমিও আপনাদের ভালোবাসা নিয়ে আমৃত্যু দিরাই শাল্লার মানুষের সেবক হয়ে কাজ করে যাবো। দীর্ঘদিনের আওয়ামী ঘাঁটি খ্যাত এই আসনটি যাতে হাতছাড়া না হয় সে লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। দলে ঘাপটি মেরে থাকা জামাত বিএনপির দালালদের চিহ্নিত করে তাদের রুখে দিতে হবে এবং আগামীর বিজয় সুনিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সাবেক সহ সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, শাল্লা উপজেলার আওয়ামিলীগ সহ সভাপতি কালাই মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সুবল দাস, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক রান্টু লাল দাস, প্রচার সম্পাদক নওশের মনির, দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, উপজেলা কৃষকলীগ সাবেক সভাপতি কাজল কান্তি চৌধুরী, হবিবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুধীর দাস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাবেক সভাপতি হাবিবুর রহমান তকবীর হুসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সিলেট ভয়েস/এএইচএম