শাবির ‘পিএমই এসোসিয়েশন’র ভিপি আলামিন, সম্পাদক শাফিন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘পিএমই এসোসিয়েশন’এর ৭ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন এই কমিটিতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. আলামিন আহমেদকে ভিপি ও ২০১৯-২০ শিক্ষাবর্ষের আলীমুজ্জামান শাফিনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

গত বুধবার (৩০ আগস্ট) ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীনবরণ অনুষ্ঠানে বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ফরহাদ হাওলাদার নতুন এই কমিটির ঘোষণা করে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-কোষাধ্যক্ষ হিসেবে লিমন আবদুল্লাহ, সহ-সাধারন সম্পাদক সাকি এ কাউসার, সাংগঠনিক সম্পাদক রাউফুন জাহান মিলেনিয়াম, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মুত্তাকিন, ক্রীড়া সম্পাদক মুস্তফা জালাল নাইমুদ্দীন, সহ-ক্রীড়া সম্পাদক ইমামুল হোসাইন পিয়াস, সাংস্কৃতিক সম্পাদক মোহিনী কিসকু, প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ, উপ-প্রকাশনা সম্পাদক আবরার মাহির ও দপ্তর সম্পাদক তালবিয়া জহির চৌধুরী মনোনীত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য হিসেবে সানা উল্লাহ রাফি, মেহেদী হাসান, মো.ফয়সাল আহমেদ, নিবেদিতা রয়, সাজ্জাত রহমান সাহিল, সৈয়দ আলী মুর্তজা নাঈম মনোনীত হয়েছেন। এছাড়া জ্যেষ্ঠ কার্যনির্বাহী সদস্য হিসেবে মেহেদী হাসান, কানিজ রুবাইয়াত রিচি মনোনীত হয়েছেন।

এছাড়া পদাধিকার বলে বিভাগের প্রধান অধ্যাপক ড. ফরহাদ হাওলাদার এসোসিয়েশনের সভাপতি ও সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল নোমান বখত কোষাধ্যক্ষ হয়েছেন।