শাবিপ্রবি থেকে ২ ছিনতাইকারী আটক, মোবাইল উদ্ধার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীর মোবাইল ছিনতাই করে পালানোর সময় ২ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের কর্তব্যরত নিরাপত্তা প্রহরীরা।

এসময় তদের কাছ থেকে ছিনতাই হওয়া উদ্ধার করার পাশাপাশি তাদেরকে জালালাবাদ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটক দুজন হলো, বিশ্ববিদ্যালয় সংলগ্ন নাজিরেরগাঁও গ্রামের শাহানুর মিয়ার ছেলে সুজন আহমেদ (২১) ও জালালাবাদ থানাধীন শাহপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মইনুল ইসলাম (১৯)।

জালালাবাদ থানা পুলিশ জানায়, রোববার (০৯ জুলাই) রাত সোয়া ৮টার দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের (২০২০-২১ সেশনের) ছাত্রী সাদিয়া খাতুন পায়ে হেঁটে বেগম সিরাজুন্নেছা চৌধুরী হলে যাওয়ার পথে কালভার্টের উপর পৌছলে সুজন ও মইনুল নামের দুজন হঠাৎ তার হাত থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশপাশে কর্তব্যরত নিরাপত্তা প্রহরীরা ধাওয়া করে সিরাজুন্নেছা চৌধুরী হলের পিছনে জঙ্গল থেকে তাদের আটক করে। পরে জালালাবাদ থানা পুলিশ খবর দিলে এসআই মো. রফিকুল ইসলামসহ পুলিশের একটি দল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসে উপস্থিত হয়ে আটক দুজনকে তাদের হেফাজতে নেন।

এ ঘটনায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বাদী হইয়া এজাহার দায়ের করলে জালালাবাদ সেটি মামলা হিসেবে গ্রহণ করা হয়।

আটক আসামীদ্বয়কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আবু খালেদ মামুন।