শাবিপ্রবির ‘আজ মুক্তমঞ্চ’র নেতৃত্বে ধ্রুব-মুআজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘আজ মুক্তমঞ্চ’ এর ১৪তম কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে।

নতুন এ কমিটিতে সভাপতি পদে পুর ও পরিবেশ কৌশল বিভাগের ২০১৮-১৯ সেশনের মো. হাসিবুল ইসলাম ধ্রুবকে সভাপতি ও একই বিভাগের ২০১৮-১৯ সেশনের মুআজ মোহাম্মদ আব্দুল করিমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২০জুন) সংগঠনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- জ্যেষ্ঠ সহ-সভাপতি মাহফুজুল আহমেদ মিথুন সহ-সভাপতি নাবিদ হাসনাত, মাহমুদুল হক তমাল, এমি নকরেক, যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক আল হোসাইন, সহ-সাধারণ সম্পাদক রাইদ আহমেদ নিশাত, কোষাধ্যক্ষ ফাহমিদা রহমান, সহ-কোষাধ্যক্ষ তাসনিয়া রহমান সামিয়া, সাংস্কৃতিক সম্পাদক মুমতাহিনা মুস্তফা পিয়েতা, উদিতা দাস ও তাসনুভা ফারিহা জেবিন, সহ-সাংস্কৃতিক সম্পাদক রাহুল দাশগুপ্ত, নিশামনি সিনহা, সাংগঠনিক সম্পাদক সাকিবা নাওয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক হোসাইন ফয়সাল, মিফতাহুল ইহসান দিহান ও ওয়ালিদ ইসলাম, প্রকাশনা ও প্রচার সম্পাদক খাদিজাতুল কুবরা মিম, সহ-প্রকাশনা ও প্রচার সম্পাদক শোয়াইব মাহমুদ, দপ্তর সম্পাদক মোহ্সিনা ফাইজা নাবা, সহ-দপ্তর সম্পাদক এসএম সাইদুর রহমান তারেক, আজ স্কুল সমন্বয়ক কুমার বর্ষপ্রিয়।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন অনিন্দিতা পাল নিপা, মাহবুবা ইকরা ও ফৌজিয়া করিম একা।

জ্যেষ্ঠ কার্যনির্বাহী সদস্য পদে আছেন পুর ও পরিবেশ কৌশল বিভাগের ২০১৭-১৮ সেশনের সাদনান রহমান, সমাজকর্ম বিভাগের ২০১৭-১৮ সেশনের শ্রীকৃষ্ণ চৌধুরী এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের খোইরোম অন্নপূর্ণা।