শাবিতে জব ফেস্ট: ২৮টি প্রতিষ্ঠানের ৩’শ পদে আবেদনের সুযোগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’র আয়োজনে দুই দিনব্যাপী জব ফেস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১ ও ২ মার্চ। চতুর্থ বারের মতো আয়োজিত এ জব ফেস্টের মাধ্যমে দেশের ২৮টি প্রতিষ্ঠানের তিন’শ এর অধিক পদে আবেদনের সুযোগ পাবেন বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটরা।

রবিবার দুপুরে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন সংগঠনটির সভাপতি ওয়ালিউল ইসলাম সায়র।

দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের প্রথম দিনে প্রার্থীদের কাছ থেকে সিভি বা বায়োডাটা সংগ্রহ করা হবে। দ্বিতীয় দিন সিভি থেকে বাছাইকৃত প্রার্থীদের মৌখিক ভাইবার জন্য ডাকা হবে। এই জব ফেস্টে সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিভাগ হতে স্নাতক সম্পন্নকৃত শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।

এবারের জব ফেস্টে পাঠাও, আইপিডিসি ফাইন্যান্স, অর্থল্যাব, প্রান-আরএফএল গ্রুপ, ডরিক, লিঙ্ক-৩, আরলা ফুড, এপেক্স, এডিসন রিয়েল এস্টেট, ক্রাউন সিমেন্ট, ইয়ো টেক, নাভানা গ্রুপ, মেঘনা গ্রুপ অব ইন্ড্রাস্টিজ, সিলেট ইম্পিরাল হাসপাতালসহ বিভিন্ন ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল কোম্পানি লোকবল নিয়োগ দিবে বলে জানিয়েছেন ওয়ালিউল ইসলাম সায়র।