শান্তিগঞ্জে যুবদলের লিফলেট বিতরণ ও পথসভা

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ধর্ষণ, খুন, গ্যাস ও জ্বালানী সংকট নিরসন, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ স্লোগান সম্বলিত লিফলেট বিতরণ ও পথসভা করেছে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিনের নেতৃত্বে শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে এই বাজারে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ শেষে পাগলা বাজার বাসস্ট্যান্ডে এক পথসভা অনুষ্ঠিত হয়। শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রঞ্জিত সুত্রধরের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি আনছার উদ্দিন।

বক্তব্যে আনছার উদ্দিন বলেন, ‘ফ্যাসিস্ট হাসিনা সরকার টানা তিনবার প্রসহন, রাতের ভোট আর ডামি নির্বাচনের মাধ্যমে দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। দুর্নীতি ও লুটপাট চালিয়ে দেশকে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছে। লাগামহীন দুর্নীতির ফলে দ্রব্যমূল্যের দাম জনসাধারণের নাগালের বাইরে চলে গেছে। গ্যাস, বিদ্যুৎ, ডলার আর টাকার সংকট তৈরী করে দেশকে কার্যত দেওলিয়া করে দিচ্ছে। দেশের মানুষকে এই ফ্যাসিস্ট সরকারের হাত থেকে রক্ষা করতে হলে যুবদল সহ সবাইকে তীব্র আন্দোলন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক নুর আলী, উপজেলা বিএনপি নেতা আউয়াল উদ্দিন, হাজি কমর উদ্দিন, চেরাগ আলি, আব্দুল লতিফ, নুর আহমদ, হোসাইন আহমদ, আখতারুজ্জামান বাবুল, উপজেলা যুবদলের আহ্বায়ক সুহেল মিয়া, স্বেচ্ছাসেবকদলের সভাপতি ফরমান উদ্দিন, ইমরুল কায়েস, রাসেল, পূর্ব পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি নুরুল আমীন, সাধারণ সম্পাদক হাবিব মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ছায়েদ মিয়া, সদস্য আল আমিন, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সভাপতি ছালিক আহমদ, সাধারণ সম্পাদক আখলুছ মিয়া, সদস্য দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, সৈয়দ টিপু আলী, কবির আহমদ, হোসাইন আহমদ, খায়রুজ্জামান মামুন, পশ্চিম পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি শাহিদ মিয়া, সাধারণ সম্পাদক আশরাফুল মিয়া, শিমুলবাঁক ইউনিয়ন যুবদলের সভাপতি মুহিবুর রহমান মানিক, সদস্য জয় আহমদ, স্বাধীন আহমদ, পূর্ব বীরগাঁও ইউনিয়ন বিএনপি নেতা কুতুব উদ্দিন, নাজমুল আলম, ইয়াকুব আলী, সাগর মিয়া, কামাল মিয়া, আলীছাদ হুসেন, আব্দস ছুবহান প্রমুখ।