শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

যথাযোগ্য মর্যাদায় শান্তিগঞ্জ উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বীর শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে স্মৃতি সৌধে একত্রিশবার তোপধ্বনি ও শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শহিদদের প্রতি প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন, সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ ও মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা, থানা পুলিশের পক্ষে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মুক্তাদির হোসেন।

অন্যান্যদের মাঝে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা স্থানীয় সরকার বিভাগ, স্বাস্থ্য বিভাগ, বাংলাদেশ আওয়ামী লীগ, শান্তিগঞ্জ প্রেসক্লাব, উদীচি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পরে উপজেলার ঝিলমিল অডিটোরিয়ামে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।