লাখাইয়ে নাগরিক প্লাটফর্ম-এর সাথে যুব ফোরামের মতবিনিময় সভা

হবিগঞ্জের লাখাই উপজেলায় নাগরিক প্লাটফর্ম এর সাথে যুব ফোরাম এর সংগৃহীত তথ্য বিনিময় নিশ্চিত বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলার বুল্লা বাজারস্থ শাহ্ বায়েজিদ (রহ্) ইসলামি একাডেমি মিলয়ানায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

“আস্থা” প্রকল্পের আওতায় জাতীয় যুবনীতি-২০১৭ বাস্তবায়ন কল্পে শান্তি ও সহনশীলতা প্রচারের জন্য সমন্বিত পদক্ষেপ নিশ্চিত করতে এ সভা আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর।

জেলা নাগরিক কমিটির সদস্য ও লাখাই প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন এর সভাপতিত্বে ও রুপান্তর এর জেলা সমন্বয়কারী কাজী মফিজুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই প্রেসক্লাব এর সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা নাগরিক কমিটির সদস্য মহিউদ্দিন আহমেদ রিপন ও প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ। আরো উপস্থিত ছিলেন যুব ফোরামের আহবায়ক শাহরিয়ার আকিবসহ অন্যান্য সদস্যগণ।

সভায় যুব ফোরাম এর সংগৃহীত তথ্য বিনিময় নিশ্চিত করতে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের লক্ষে গুরুত্বারোপ করা হয়।

কর্মসূচী বাস্তবায়নে সকলের ঐক্য বদ্ধ প্রয়াস চালানোর আহবান জানানো হয়। এ ক্ষেত্রে নাগরিক কমিটির সদস্য ও অতিথি বৃন্দ যুব ফোরাম এর কর্মকান্ডে সার্বিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন। এ লক্ষ্যে দ্রুততম সময়ে উঠান বৈঠক অনুষ্ঠান কার্যক্রম সম্পন্ন করার বিষয়ে জোর তাগিদ দেওয়া হয়।