মেট্রোপলিটন ইউনিভার্সিটি রোভার স্কাউট গ্রুপের ইফতার মাহফিল সম্পন্ন

মেট্রোপলিটন ইউনিভার্সিটি রোভার স্কাউট গ্রুপের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) মেট্রোপলিটন ইউনিভার্সিটি এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান তানভীর এম ও রহমান চৌধুরী।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. তাহের বিল্লাল খলিফা, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন ও প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দিন, সহযোগী অধ্যাপক ও সিএসই বিভাগের বিভাগীয় প্রধান মো. মাহফুজুল হাসান, সহযোগী অধ্যাপক ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মো. এমরান উদ্দিন প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আলাউল হক, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. সাইদুর রহমান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক অনিক বিশ্বাস ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. সৈয়দ নকিব সাদী এবং আইন ও বিচার বিভাগের প্রভাষক মোঃ সজিবুর রহমান। পাশাপাশি উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ইফতার মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি রোভার স্কাউটস গ্রুপের ইউনিট লিডার মো. আমজাদ হোসেন। সার্বিক সহযোগিতায় ছিল মেট্রোপলিটন ইউনিভার্সিটি রোভার স্কাউট গ্রুপ ও মেট্রোপলিটন ইউনিভার্সিটি গার্ল-ইন রোভার স্কাউট গ্রুপের রোভারবৃন্দ।

ইফতার মাহফিলের শুরুতে দেশ ও জাতির কল্যাণ এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটি রোভার স্কাউটস গ্রুপ ও মেট্রোপলিটন ইউনিভার্সিটি গার্ল-ইন রোভার স্কাউটস গ্রুপের উত্তরোত্তর সফলতার জন্য দোয়া করা হয় ।