মাশরাফির সমালোচনা, আশরাফুলকে এক হাত নিলেন সৈয়দ রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে সিলেট-রংপুর ম্যাচের বিশ্লেষণী অনুষ্ঠানে মাশরাফি বিন মর্তুজার ম্যাচে থাকা নিয়ে সমালোচনা করেছিলেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

মাশরাফির চোট নিয়ে বিপিএলে খেলা প্রসঙ্গে আশরাফুল বলেছিলেন, মাশরাফি যদি বিপিএলে না খেলতেন তাহলে তার জায়গায় তরুণ পেসার রেজাউর রহমান খেলার সুযোগ পেত এবং জুনে বিশ্বকাপ দলে জায়গা করে নিতে পারত।

আশরাফুলের এমন সমালোচনায় অবশ্য মাশরাফি কোনো প্রতিক্রিয়া জানান নি। মাশরাফি বলেছেন, সব জিনিস সব জায়গায় ব্যাখ্যা করা যায় না। তবে এটা ঠিক চোট নিয়ে না খেলাই ভালো। তারপরও টিম যদি চায় তাহলে কারো কিছু করার নেই।

তবে মাশরাফি বিরূপ মন্তব্য নাকরলেও ছেড়ে কথা বলেন নি জাতীয় দলের সাবেক পেস বোলার সৈয়দ রাসেল। আশরাফুলের কঠোর সমালোচনা করেছেন সিলেট স্ট্রাইকার্সের এ কোচ।

নিজের ফেসবুকে সৈয়দ রাসেল লিখেন- ‘লাস্ট কয়েক বছর প্রিমিয়ার লিগ বলেন আর বিপিএল বলেন- খেলার জন্য এমন কোনো কাজ নেই যেটা আশরাফুল করে নাই। লাস্ট প্রিমিয়ার লিগেও তো মোহামেডানে তাকে খেলানো হয়নি বলে মাঠ ছেড়ে যাওয়ার ঘটনা ঘটিয়েছিল। আর নিজে রান করার জন্য দলকে ডুবানোর রেকর্ড তো আশরাফুলের থেকে ভালো কেউ নেই বাংলাদেশে।’

সৈয়দ রাসেল আরও বলেন, ‘কোটি টাকা খরচ করে মালিকই চেয়েছেন মাশরাফি খেলুক’। আরে ভাই তোর তো বুঝা উচিত… টিমের মালিক, যারা কিনা কোটি টাকা খরচ করছে বিপিএলে তারাই চাইছে মাশরাফি খেলুক। তাতে তোর সমস্যা কী?’