মাধবপুরে ভাইয়ের হামলায় ভাই নিহত, শোকে কাতর পরিবার

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের বেঙ্গাডোবা গ্রামের ফার্মেসী ব্যবসায়ী সুভাষ পালের সঙ্গে তার ভাই শ্রীবাস পাল ও সুমিত পালের দীর্ঘদিন যাবত বিরোধ ছিল।

গত ১২ জানুয়ারী সকালে সুভাষ পাল বাড়ি থেকে বের হয়ে নারায়ন সিংহের বাড়ির নিকট পৌছালে সুভাষ পালের ভাই শ্রীবাস ও কয়েকজন মিলে সুভাষ পালের উপর হামলা করে। তাদের হামলায় সুভাষ পাল আহত হলে গুরুতর অবস্থায় সুভাষ পাল কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক সুভাষ পালকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় সুভাষ পালের স্ত্রী সুবর্না পাল বাদি হয়ে পরদিন মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের হলেও এখন পর্যন্ত পুলিশ কোন আসামী কে গ্রেফতার করতে পাড়েনি।

সুভাষ পালের স্ত্রী সুবর্না পাল স্বামী কে হারিয়ে পাগল প্রায়। বার বার অজ্ঞান হয়ে যাচ্ছিলেন। মেয়ে সুম্মিতা পাল ও জয়শ্রি পাল শুধু চোখের পানি ফেলছে বাবার জন্য।

বড় মেয়ে সুম্মিতা পাল এ বছর পড়ছে সপ্তম শ্রেণীতে, অপরদিকে ছোট মেয়ে জয়শ্রি পাল পড়ছে তৃতীয় শ্রেণীতে। শিশু বয়সেই বাবাকে হারিয়ে বাবার আদর, ভালবাসা থেকে বঞ্চিত হয়েছে ২ মেয়ে। তাদের দাবি একটাই যারা তাদের বাবার হত্যাকারীদের বিচার হোক।

নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম আতাউল মোস্তফা সোহেল জানান, তাদের আপন ভাইদের মধ্যে সম্পত্তি নিয়ে ঝামেলা ছিল। কয়েকবার স্থানীয়ভাবে তাদের ঝামেলা গুলো মীমাংসা করে দেওয়া হয়।

মাধবপুর থানার ওসি আব্দুর রকিবুল ইসলাম খান জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।