মাধবপুরে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৫

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে বালু বোঝাই ট্রাক ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে ৫ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

আজ শনিবার (৭ জানুয়ারি) ভোর রাতে শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সিলেট থেকে ঢাকামুখী একটি বালু বোঝাই ট্রাক মৌলভীবাজারগামী একটি মাইক্রোবাসকে সজোরে ধাক্কা দিলে ট্রাক ও মাইক্রোবাস রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের চালক কুলাউড়া উপজেলার কমলাটিলা গ্রামের ইয়াছিন আলীর ছেলে ছাদির আলী (২৫), মাইক্রোবাসের যাত্রী একই উপজেলার মাদানগর গ্রামের নুরুল হকের ছেলে আতিকুর রহমান (১৫) ও কমলগঞ্জের পশ্চিম ভেড়াছড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম (৩২) ঘটনাস্থলেই মারা যান।

আরও দুইজন মারা যান হাসপাতালে নেয়ার পর। তারা হলেন কমলগঞ্জ উপজেলার মৃত আব্দুস সালাম মিয়ার স্ত্রী মোছা. সাদিয়া বেগম (২৬) ও একই উপজেলার বেরাঝড়া গ্রামের মৃত আব্দুল সালাম মিয়ার মেয়ে মোছা. হাবিবা আক্তার (২)

এছাড়া কুলাউড়া উপজেলার মাদানগর গ্রামের আব্দুল হকের ছেলে রাজু আহমেদ (২৬), একই গ্রামের মৃত ছাত্তার মিয়ার ছেলে নুরুল হক (৫১) ও আঞ্জব আলী (৬০) গুরুতর আহত হন। আহতদের প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।