ভারতকে হারালে সাকিবদের সঙ্গে নৈশ ভোজে যাবেন পাকিস্তানি অভিনেত্রী

বিশ্বকাপে ভারতের বিপক্ষে এখনো জয়ের খাতা খুলতে পারেনি পাকিস্তান। গত শনিবার চলতি বিশ্বকাপের প্রথম পর্বের ম্যাচেও পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়েছেন রোহিত শর্মারা। এমন জয়ের পর আকাশে উড়ছে ভারত। তবে পাকিস্তানি অভিনেত্রী সেহের শিনওয়ারি মনে করেন, পাকিস্তানের হারের প্রতিশোধ নেবে বাংলাদেশ, ভারতের মাটিতেই তাদের নিচে নামিয়ে আনবে টাইগাররা।

পাকিস্তানের এই অভিনেত্রী এর আগেও বিভিন্ন ধরনের কথা সমাজমাধ্যমে লিখে নজর কেড়েছিলেন। এবার তিনি ঘোষণা করলেন যে, বাংলাদেশ যদি ভারতীয় দলকে বিশ্বকাপে হারিয়ে দেয় তা হলে তিনি সাকিব আল হাসানদের সঙ্গে ‘ডিনার ডেট’-এ যাবেন!

গত ১৫ অক্টোবর টুইটারে এক পোস্ট করেন সেহর। ঠিক সেদিন ভারতের বিপক্ষে তার নিজ দেশ পাকিস্তান পরাজিত হয়! ধারণা করা হচ্ছে, ভারতের সাথে হারের শোক সহ্য করতে না পেরে এমন পোস্ট করেন পাকিস্তানের এই আলোচিত মডেল ও অভিনেত্রী।

টুইটে তিনি লিখেন, ইনশাআল্লাহ, আমার বাঙালি বন্ধুরা আমাদের হয়ে ভারতের বিরুদ্ধে পরের ম্যাচে প্রতিশোধ নেবে। তারা যদি ভারতকে হারাতে পারে তাহলে আমি ঢাকায় যাব এবং তাদের সঙ্গে ‘ফিশ ডিনার’ ডেটে যাব। শুধু তাই নয়, এর পরদিন আরো একটি পোস্ট করেন সেহার শিনওয়ারি। সেখানে তিনি লিখেন, ‘বন্ধুরা, বাংলাদেশ আগামি ম্যাচেই ভারতকে হারাতে যাচ্ছে। ’ আত্মবিশ্বাসী সেহার সবার উদ্দেশে এই পোস্টটি স্ক্রিনশট দিয়ে রাখার কথাও বলেন!

সেহারের এমন পোস্টের সমালোচনাও করছেন অনেক বাংলাদেশি টুইটার ব্যবহারকারীরা। অনেকে সেহারের পোস্টটির স্ক্রিন শেয়ার করে এটিকে ‘রাজনৈতিকভাবে ভুল’ বলে মন্তব্য করেছেন। বলছেন, ‘পাকিস্তানের হয়ে প্রতিশোধ’ নিতে নয়, বাংলাদেশ নিজের তাগিদেই ভারতের বিপক্ষে ভালো খেলতে বাধ্য!

পাকিস্তানি মডেলের এমন পোস্টের জন্য কেউ কেউ তাকে ‘অ্যাটেশান সিকার’ বলেও মন্তব্য করেছেন। তবে এবারই প্রথম নয়, এর আগে সর্বশেষ গেল এশিয়া কাপে সুপার ফোর থেকে পাকিস্তান দলের বিদায় নেয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় জানিয়ে আলোচিত হয়েছিলেন সেহর। শুধু তাই নয়, বাবর আজম ও তার দলের বিরুদ্ধে মামলা করার ঘোষণাও দিয়েছিলেন টুইটারে!

সিলেট ভয়েস/এএইচএম