‘ভয়েস অফ ইউকে’র যাত্রা শুরু

‘নতুন প্রজন্মে উন্মোচিত হোক দুর্বৃত্তের মুখোশ’ স্লোগানে যাত্রা শুরু করেছে অনলাইন সংবাদমাধ্যম ‘ভয়েস অফ ইউকে’। যুক্তরাজ্য থেকে পরিচালিত হবে ‘ভয়েস অফ ইউকে’ নিউজ পোর্টাল ও ইউটিউব চ্যানেল।

সোমবার (৩১ জুলাই) যুক্তরাজ্যে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কেক কেটে এর উদ্বোধন করেন সিলেট সিটি করপোরেশনের নতুন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

‘ভয়েস অফ ইউকে’ পরিচালিত হবে একটি মাল্টিমিডিয়া গ্রুপের মাধ্যমে। গ্রুপটির চেয়ারম্যান ফয়েজ আহমদ, সম্পাদক নুরুল হক শিপু ও ম্যানেজিং ডিরেক্টর জামিল আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন- ‘নুরুল হক শিপু আমার প্রিয় সিলেটের এক প্রতিশ্রুতিশীল তরুণ সাংবাদিক। সুদূর বিলেতে পাড়ি দিয়েও তার সাংবাদিকতার নেশা কাটেনি। শত ব্যস্ততার মাঝেও ‘ভয়েস অফ ইউকে’র সম্পাদকের গুরুত্বপূর্ণ দায়িত্ব কাঁধে নিয়েছে, আশা করি এই অনলাইন সংবাদমাধ্যম পাঠকের আশা-আকাঙ্ক্ষা পূরণে সক্ষম হবে।’ তিনি আরও বলেন- ‘সাংবাদিকতা একটি মহত পেশা ও নেশা। এর মাধ্যমে সমাজের অসঙ্গতি তুলে ধরা হয় এবং দূর হয়। ‘ভয়েস অফ ইউকে’ সমাজের প্রকৃত দর্পন হবে এটাই আমাদের প্রত্যাশা।’ ‘ভয়েস অফ ইউকে’ যাত্রা শুরুর অনুষ্ঠানের স্থানীয় বাঙালি কমিউনিটি, রাজনীতিবিদ, সাংবাদিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেট ভয়েস/এএইচএম