বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা এনামের ইফতার মাহফিল

সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে ইফতার করলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম।

শনিবার (২৬ রমজান) বিকেলে পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ ইফতারের আয়োজন করা হয়।

এসময় চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম তাঁর বক্তব্যে বলেন, ‘এই বিশ্বনাথের আলো-বাতাসে আমার বেড়ে ওঠা। ১৯৭১ সালে পাক হানাদারের বিরুদ্ধে নিজের জীবন বাজি রেখে যুদ্ধ করে লাল-সবুজের বাংলাদেশ ছিনিয়ে আনি। জীবন-জীবিকার তাগিদে যুক্তরাষ্ট্র প্রবাসী হলেও এই অঞ্চলের মাটি ও মানুষের টানে আমি বছরের প্রায় পুরো সময়ই পড়ে থাকি প্রিয় বিশ্বনাথে। চেষ্টা করি জন্মমাটি বিশ্বনাথের মানুষের সুখে-দুঃখে পাশে থাকার। যখনই বিশ্বনাথবাসীর কোন আপদ-বিপদ কিংবা সংকটের খবর পেয়েছি, তখনই ছুটে গিয়েছি তাদের কাছে।‘

তিনি বলেন, ‘শতাব্দীর ভয়াবহ দুর্যোগ মহামারি করোনার সময় আমি জনপ্রতিনিধি না হয়েও আমার ব্যক্তিগত ও পারিবারিক তহবিল থেকে চেষ্টা করেছি আমার উপজেলাবাসীর পাশে থাকার। এর ব্যতিক্রম হয়নি গেল বন্যায়ও। পানিবন্দি মানুষের দ্বারে দ্বারে ছুটেছি। আমি আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমাকে উপজেলার সম্মানিত জনসাধারণ একবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করলে এ উপজেলায় পরিবর্তন আসবে। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব এটি আমি বিশ্বাস করি।

 তিনি আরোও বলেন, ‘মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে বিশ্বনাথ উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। আমি কথা দিচ্ছি কোন লাভের লোভ বা দূর্নীতি, অনিয়ম আমাকে স্পর্শ করতে পারবে না। বিশ্বনাথ উপজেলার জনগনকে সাথে নিয়ে সমস্যা ও সঙ্কট মোকাবেলায় কাজ করবো। উপজেলার বেকার যুবক ও মা বোনদের আত্মকর্মসংস্থান ও পুনর্বাসনেও আমরা কাজ করবো। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে বিশ্বনাথকে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই।

এসময় শ্রমিক নেতা সেলিম আহমদ, সংগঠক আতিক মিয়া ও নজরুল ইসলামসহ সংবাদিকরা উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন হাফিজ জিয়াউর রহমান।