বিনামূল্যে চোখের চিকিৎসা দিল এম আহমদ টি এন্ড ল্যান্ডস কোম্পানী

প্রতি বছরের মতো এবারও জৈন্তাপুর উপজেলায় বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা দিয়েছে এম আহমদ টি এন্ড ল্যান্ডস কোম্পানী লি.।

শনিবার (০৯ মার্চ) চিকনাগুল ইউনিয়নে অবস্থিত এম আহমদ পাবলিক স্কুল মাঠে দিনব্যাপী এই চক্ষু শিবিরের উদ্বোধন করেন এম আহমদ টি এন্ড ল্যান্ডস কোম্পানী লি. পরিচালক সাবেত নাঈম চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন, কোম্পানীর মহাব্যবস্থাপক সৈয়দ মহিউদ্দিন, হাবিব নগর চা বাগানের ব্যবস্থাপক হুমায়ুন কবির, খান চা বাগানের ব্যবস্থাপক শাহ মোহাম্মদ কামাল, কোম্পানীর বিশেষজ্ঞ চিকিৎসক জৈন্তাপুর উপজেলার সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলা উদ্দিন, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, খান চা-বাগানের সহকারি ব্যবস্থাপক ফজলে এলাহী চৌধুরী, চিকনাগুল এম আহমদ পাবলিক স্কুলের সিনিয়র শিক্ষক নিপেন্দ্র কুমার দাস, এম আহমদ টি এন্ড ল্যান্ডস কোম্পানী লি. এর প্রধান অফিস সহকারি ও আয়কর আইনজীবি বিষ্ণু কুমার চৌধুরী, বাংলাদেশ টি এস্ট্রেট এসোসিয়েশন নর্থ সিলেট সার্কেলের সাধারণ সম্পাদক কাওছার আহমদ।

দিনব্যাপী অন্তত দুই শতাধিক চক্ষু রোগীদের বিনামূল্যে ঔষধপত্র ও চিকিৎসা সেবা প্রদান করেন মৌলভীবাজার অন্ধকল্যাণ সমিতির চিকিৎসক ডা. চন্দ্র শেখর, টিম লিডার ও হাসপাতালের সুপার ভাইজার আব্দুল মান্নান, (ইনচার্জ) ডা. হাবিবুল্লাহ বাহার, কোম্পানীর বিশেষজ্ঞ চিকিৎসক জৈন্তাপুর উপজেলার সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলা উদ্দিন।

চিকিৎসা নিতে আসা ৪৪ জন চক্ষু রোগীকে কোম্পানীর অর্থায়নে অপারেশনের যাবতীয় ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, এম আহমদ টি এন্ড ল্যান্ডস কোম্পানী লি. আর্তমানবতার সেবায় গরীব ও দুঃস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে আসছে।