বানিয়াচং উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ইকবাল আর নেই

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. ইকবাল বাহার খান (৫৩) আর নেই। তিনি উপজেলা সদরের সৈদ্যারটুলা গ্রামের নুর উদ্দিন খানের (ইনছাব উল্বা) ছেলে।

রবিবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

স্থানীয় সৈদ্যারটুলা খেলার মাঠে বিকাল ৫টায় বিভিন্ন শ্রেণিপেশার কয়েক হাজার লোকের উপস্থিতিতে মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ভাইস চেয়ারম্যান মো. ইকবাল বাহার খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি মো. আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রেজাউল মোহিত খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আঙ্গুর মিয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইকবাল হোসেন খান, উপজেলা দুর্নীতি দমন কমিশনের সভাপতি কাজী মুফতি আতাউর রহমান, উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হোসেন মারুফ, বানিয়াচং মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ অন্যান্যরা।