বড় বড় পাঞ্জাবি পইরা ঘুরাঘুরির জন্য এমপি হইনাই : ব্যারিস্টার সুমন

সারা দেশের আলোচিত ব্যক্তি ও হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন- ‘আমার যারা ইয়াং পোলাপান আছে ‘ক্লিন মাধবপুর’ হেরা যদি লেগে থাকে আমার বিশ্বাস এই মেয়র সাহেব সাদা পাঞ্জাবি পরে বেশিক্ষণ থাকবেন না, দেখবেন শার্ট প্যান্ট পরে এসে নেমে যাবে।’

তিনি বলেন, ‘আমার কাজ হচ্ছে যারা নেতৃবৃন্দ আছেন তাদেরকে সেন্ট (পারফিউম) থেকে নামিয়ে নিয়ে আসা। কাজে নামেন, কাজের মধ্যে দিয়ে আমি বিশ্বাস করি মানুষের হৃদয় জয় করতে হবে। আমি বড় বড় পাঞ্জাবি পইড়া ঢাকা ঘুরাঘুরি করার জন্য এমপি হই নাই। আমি মানুষের প্রতিটা যন্ত্রনা উপলদ্ধি করতে পারি এবং এই যন্ত্রনা অনুসারে আমি কাজ করতে চাই।’

শনিবার (২৭ জানুয়ারি) দুুপুরে মাধবপুর পৌর শহরের উপজেলা পরিষদ সংলগ্ন খাল (লেক) পরিষ্কার কার্যক্রম উদ্বোধন করতে এসে তিনি এসব কথা বলেন।

পৌর শহরের প্রাণকেন্দ্রে এই খালটি দীর্ঘদিন যাবত ময়লা ও কচুরিপানায় ভরা ছিল। শনিবার সকালে ক্লিন মাধবপুর সহ শত শত স্বেচছাসেবী সংগঠনের কর্মী, সচেতন নাগরিকরা ময়লা পরিষ্কার করতে নামেন।

এ সময় উপস্থিত ছিলেন, মাধবপুর পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, মুক্তিযোদ্ধা ও সাবেক মেয়র শাহ্ মো. মুসলিম, আওয়ামী লীগ নেতা বশির আহামেদসহ অনেকেই।