বড়লেখায় জনতা ব্যাংকের কম্বল বিতরণ

জনতা ব্যাংক লিমেটেডের সৌজন্যে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দক্ষিণভাগে গরিব ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে কম্বল বিতরণ কার্যক্রম ভার্চুয়ালী সংযুক্ত হয়ে উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ম-সচিব মেশকাত আহমেদ চৌধুরী।

তিনি উদ্বোধনী বক্তব্যে বলেন, জনতা ব্যাংক লিমিটেড ব্যাকিং কার্যক্রমের পাশাপাশি গরিব ও অসহায় মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সবসময় তাদের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তিনি জনতা ব্যাংকের এ ধরণের কার্যক্রমের সাথে যারা জড়িত তাদের সবাইকে ধন্যবাদ জানান।

জনতা ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. আব্দুল ওয়াদুদের উপস্থিতি ও সার্বিক তত্বাবধানে এ কম্বল বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণভাগ এনসিএম উচ্চবিদ্যালয়ের সাবেক শিক্ষক রনজিত কুমার দাস, দক্ষিণভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস শিমুল, জনতা ব্যাংক বড়লেখা শাখার ব্যবস্থাপক পীযুষ কান্তি দাশ, বিভাগীয় কার্যালয়ের সিনিয়র অফিসার মো. জিয়াউর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে এলাকার ৬ শতাধিক গরিব এবং অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।