পিএসজি ছাড়বেন মেসি-নেইমার?

গুঞ্জন শোনা যাচ্ছে, আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এবং ব্রাজিলের তারকা নেইমার দুজনেই মৌসুম শেষে ছাড়তে পারেন পিএসজি।

মেসি এখনও তার চুক্তির মেয়াদ বাড়াননি। তার বর্তমান চুক্তিতেই আছেন তিনি। নতুন কোনো চুক্তিতে স্বাক্ষর করেননি। তবে ব্রাজিলিয়ান তারকার সঙ্গে পিএসজির চুক্তি ২০২৫ সাল পর্যন্ত।

মার্সেই এবং মোনাকোর বিপক্ষে হতাশাজনক হারের পর ফরাসি ক্লাবের স্কোয়াডের অভ্যন্তরে নতুন করে উত্তেজনার মধ্যে খবরটি আসে। শনিবারের লিগে মোনাকোর কাছে ৩-১ গোলে হারের পর নেইমারের সঙ্গে ড্রেসিংরুমে তার সতীর্থরা কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে বলে জানা গেছে। এর পাশাপাশি ব্রাজিলের ফরোয়ার্ড ও নতুন সহ-অধিনায়ক কিলিয়ান এমবাপের মধ্যে আগের মনোমালিন্য তো আছেই।

ফরাসি ফরোয়ার্ড মৌসুম শুরুর আগে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন। তাকে জানুয়ারিতে সহ-অধিনায়কের পদও হস্তান্তর করা হয়েছিল। তবে সহ-অধিনায়ক প্রেসনেল কিম্পেম্বেকে না জানিয়ে তাকে এই পদ দেওয়ায় দলের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

প্রতিবেদনে বলা হয়েছে যে, ক্লাবটি তারকা ফরোয়ার্ড নেইমার এবং মেসিকে হারানোর প্রস্তুতি নিচ্ছে এবং উভয়ই মৌসুমের শেষে চলে যেতে চাইছে। মেসি বার্সেলোনা থেকে বিদায়ের পরে ২০২১ সালে ক্লাবে যোগ দিয়েছিলেন। এখনও নতুন চুক্তিতে স্বাক্ষর না করার কারণে ধারণা করা হচ্ছে ৩৫ বছর বয়সী এই মৌসুমের শেষে ক্লাব ছাড়বেন।